Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

বেঙ্গালুরু থেকে চিকিৎসা করে ফেরার পথে ট্রেনে মৃত্যু নদীয়ার যুবকের



 

সংবাদদাতা, খড়্গপুর: বেঙ্গালুরু থেকে চিকিৎসা করিয়ে ফেরার সময় শনিবার সত্যসাঁই এক্সপ্রেসে অসুস্থ হয়ে মারা গেলেন এক যবুক। তাঁর নাম সুনীল সরকার(২৪)। বাড়ি নদীয়া জেলায়। 
বিশদ
মারিশদায় নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার নাবালক 

সংবাদদাতা, কাঁথি: মারিশদা থানার পাঁচিড়িয়া গ্রামে নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগে এক নাবালককে গ্রেপ্তার করেছে পুলিস। ধৃত ওই নাবালকের বাড়ি পাঁচিড়িয়া গ্রামে। তার বয়স ১৭বছর। সে স্থানীয় একটি হাইস্কুলের ছাত্র। এই ঘটনায় পকসো আইনে মামলা রুজু করেছে পুলিস। 
বিশদ

17th  November, 2019
লালগোলায় বাইকের টুলবক্সে ৬০০ গ্রাম হেরোইন, ধৃত কারবারি 

সংবাদদাতা, লালবাগ: শুক্রবার রাতে লালগোলা থানার ঘোলদহ এলাকা থেকে ৬০০গ্রাম হেরোইন সহ এক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিস। পুলিস জানিয়েছে, ধৃত যুবকের নাম রমেশ মণ্ডল। বাড়ি ওই থানার বিশ্বনাথপুর গ্রামে। শনিবার ধৃতকে বহরমপুরে মাদক সংক্রান্ত বিশেষ আদালতে তোলা হলে বিচারক পাঁচদিনের পুলিস হেফাজতের নির্দেশ দেন।  
বিশদ

17th  November, 2019
দাসপুরে বিডিও’র নাম ভাঙিয়ে বিধবাকে প্রতারণার অভিযোগ 

সংবাদদাতা, ঘাটাল: দাসপুর-২ বিডিও’র নাম ভাঙিয়ে এক অসহায় বিধবাকে প্রতারণা করার অভিযোগ উঠল। শুক্রবার ঘটনাটি ঘটেছে দাসপুর থানার জয়রামচকে। প্রতারিত বিধবার নাম অসীমা দোলই। ওই গ্রামেই তাঁর বাড়ি। 
বিশদ

17th  November, 2019
দাসপুরে বড়সড় দুর্ঘটনার হাত থেকে বাঁচল যাত্রীবোঝাই বাস 

সংবাদদাতা, ঘাটাল: শুক্রবার দাসপুরে বড়সড় দুর্ঘটনার হাত থেকে বাঁচল একটি যাত্রীবোঝাই বাস। এদিন দাসপুর থানার বৈকুণ্ঠপুরে যাত্রীবাহী বাসটির স্টিয়ারিং কেটে গেলে বাসটি প্রথমে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে। তারপর খুঁটি ভেঙে নিয়ে একটি গাছকে ধাক্কা দেয়। তাতে কয়েকজন অল্পবিস্তর জখম হন।  
বিশদ

17th  November, 2019
বর্ধমানে জিটি রোডে মালবাহী গাড়ি পার্কিং নিয়ে উত্তেজনা 

সংবাদদাতা, বর্ধমান: বর্ধমান শহরের জিটি রোডের পাশেই থাকা একটি বাণিজ্যিক কমপ্লেক্সের সামনে বেআইনিভাবে মালবাহী গাড়ি পার্কিং করা নিয়ে সাময়িক উত্তেজনা ছড়ায়। বর্ধমান ট্রাফিক পুলিসের কয়েকজন সিভিক ভলান্টিয়ার ওই গাড়ির চালককে গাড়ি সরিয়ে নেওয়ার কথা বললে চালক তর্ক জুড়ে দেন।  
বিশদ

17th  November, 2019
বলাগড়ে যুবকের অস্বাভাবিক মৃত্যুর পর আত্মঘাতী প্রেমিকা 

সংবাদদাতা, কালনা: এক যুবকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা জানতে পেরে আত্মঘাতী হলেন তাঁর প্রেমিকা। মৃত যুবকের নাম সুফল হালদার (৩৬)। তাঁর মৃতদেহ পাওয়া যায় সোমরাবাজার স্টেশনের কাছে রেল লাইনের ধারে। তাঁর বাড়ি হুগলি জেলার বলাগড় থানার শুকোরিয়া এলাকায়। 
বিশদ

17th  November, 2019
কাঁথি¬র নিখোঁজ ২ মৎস্যজীবীর পরিবারের পাশে প্রশাসন 

সংবাদদাতা, কাঁথি: বুলবুল ঝড়ের সময় বঙ্গোপসাগরে মাছ ধরতে গিয়ে দক্ষিণ ২৪পরগনা জেলার রায়দিঘিতে নিখোঁজ হয়ে যান কাঁথি¬-৩ ব্লকের মারিশদার শিল্লিবাড়ির দুই মৎস্যজীবী। চন্দন দাস(৪৫) ও জগুদাসবাড়ের বাসিন্দা শম্ভু দাস(৫৫) নামে ওই দুই মৎস্যজীবী এখনও নিখোঁজ রয়েছেন।  
বিশদ

17th  November, 2019
নাদনঘাটে রেলে চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেপ্তার ২ 

সংবাদদাতা, পূর্বস্থলী: রেলে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে টাকা আত্মসাৎ করার অভিযোগে দুই প্রতারককে গ্রেপ্তার করল নাদনঘাট থানার পুলিস। শনিবার ধৃতদের কালনা মহকুমা আদালতে পাঠানো হলে বিচারক আটদিন পুলিস হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। ধৃতদের নাম মানিক পাল ও তারক হাঁসদা।  
বিশদ

17th  November, 2019
‘বুলবুল’ ধাক্কা কাটিয়ে ফের সমুদ্রে নামল ট্রলার ও লঞ্চ 

সংবাদদাতা, কাঁথি: ‘বুলবুল’ ঝড়ের ধাক্কা কাটিয়ে শনিবার থেকে ট্রলার লঞ্চগুলি ফের সমুদ্রে নামল। অবশ্য শুক্রবার থেকে ট্রলারগুলি সমুদ্রে যাত্রা শুরু করেছে। বুলবুল ঝড় আর নিষেধাজ্ঞার কারণে মাছ ধরা বন্ধ ছিল। গত ১৪নভেম্বর সেই নিষেধাজ্ঞা উঠে গিয়েছে।  
বিশদ

17th  November, 2019
ঘাটালে ল্যাপটপ প্রতারণার ঘটনায় অভিযুক্ত গ্রেপ্তার 

সংবাদদাতা, ঘাটাল: মহকুমা শাসকের কার্যালয় চত্বরে ল্যাপটপ প্রতারণার ঘটনায় অভিযুক্তকে পুলিস গ্রেপ্তার করল। পলাশ ঘোষ নামে অভিযুক্ত ওই যুবককে বৃহস্পতিবার সন্ধ্যায় দাসপুর থানার বেনাই থেকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সঙ্গে তার কাছ থেকে ল্যাপটপটিও উদ্ধার করা হয়েছে। 
বিশদ

17th  November, 2019
নানুরে গৃহবধূকে খুনের অভিযোগ, আটক স্বামী 

সংবাদদাতা, শান্তিনিকেতন: নানুর থানার বড়া সাঁওতা পঞ্চায়েতের মুনিগ্রামে এক গৃহবধূকে খুন করার অভিযোগ উঠল তাঁর স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম মনসুরা বিবি(২৪)। বাড়ি পূর্ব বর্ধমান জেলার কেতুগ্রাম থানার কাঁদরা গ্রামে। 
বিশদ

17th  November, 2019
বোলপুরে অগ্নিদগ্ধ হয়ে যুবতীর মৃত্যু 

সংবাদদাতা, বর্ধমান: বোলপুরের মকরগ্রামে অগ্নিদগ্ধ হয়ে এক যুবতীর মৃত্যু হয়েছে। মৃতার নাম রুমা মণ্ডল(২৯)। দিনকয়েক আগে তিনি বাড়িতে অগ্নিদগ্ধ হন। তাঁকে বোলপুরের সিয়ান হাসপাতালে ভর্তি করা হয়। 
বিশদ

17th  November, 2019
রাজনগরে অজগর উদ্ধার
 

সংবাদদাতা, সিউড়ি: শনিবার রাজনগরে ঢাকা ২নম্বর গ্রাম থেকে একটি অজগর সাপ উদ্ধার করেছে বনদপ্তর। অজগরটি লম্বায় প্রায় ছ’ফুট বলে অনুমান। 
বিশদ

17th  November, 2019
ছাত্র বিক্ষোভের জের, অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি উপাচার্য 

বিএনএ, বর্ধমান: একগুচ্ছ সমস্যা সমাধানের দাবিতে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত বর্ধমান বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ঘেরাও করে বিক্ষোভ দেখিয়েছিলেন পড়ুয়ারা। সেই ছাত্র বিক্ষোভের জেরে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন উপাচার্য নিমাইচন্দ্র সাহা।   বিশদ

16th  November, 2019

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হবু শিক্ষকদের নিয়োগ করার আগে বহু চাকরিদাতা সংস্থাই তাঁদের ডিগ্রি যাচাই করে নেয়। এনসিটিই বা ন্যাশনাল কাউন্সিল ফর টিচার এডুকেশনের মাধ্যমেই তা করা হয়। এতদিন এর জন্য একটি পোর্টাল চালু করেছিল এনসিটিই।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: একদিকে, সোনার দামবৃদ্ধি। অন্যদিকে, আর্থিক মন্দা। সব মিলিয়ে সোনার বাজার মোটেই ভালো গেল না দেশে। ওয়ার্ল্ড গোল্ড কাউন্সিলের প্রকাশিত তথ্য বলছে, চলতি বছরের তৃতীয় ত্রৈমাসিকে, অর্থাৎ জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত তিন মাসে সোনার যে চাহিদা দেখা গিয়েছে, ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ন্যাশনাল ইউনিভার্সিটি গেমস-এর আসর বসতে চলেছে কলিঙ্গ ইনস্টিটিউট অব ইন্ডাস্ট্রিয়াল ট্রেনিং (কিট)-এর ক্যাম্পাসে। আগামী বছর ফেব্রুয়ারি মাসে এই আসর বসবে। সাংবাদিক বৈঠক ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিরাট কোহলিরা কলকাতায় আসার আগে দিন-রাতের টেস্টটিকে অন্য মাত্রায় নিয়ে যাওয়ার জন্য তৎপর সিএবি। প্রতিদিন বিকেলে সংস্থার পক্ষ থেকে নতুন কিছু আয়োজনের ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের নতুন কর্ম সংস্থানের সুযোগ আছে। সরকারি বা আধাসরকারি ক্ষেত্রে কর্ম পাওয়ার সুযোগ আছে। ব্যর্থ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭২৭: অম্বরের মহারাজা দ্বিতীয় জয়সিং জয়পুর শহর প্রতিষ্ঠা করলেন
১৯০১: পরিচালক ও অভিনেতা ভি শান্তারামের জন্ম
১৯৭৩: ভারতের জাতীয় পশু হল বাঘ
১৯৭৮: পরিচালক ও অভিনেতা ধীরেন্দ্র গঙ্গোপাধ্যায়ের মৃত্যু
 



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.০২ টাকা ৭৩.৫৬ টাকা
পাউন্ড ৯০.০৫ টাকা ৯৪.৯০ টাকা
ইউরো ৭৭.১৩ টাকা ৮১.২৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
16th  November, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৭৪০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৭৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৩০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,৭০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,৮০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
17th  November, 2019

দিন পঞ্জিকা

১ অগ্রহায়ণ ১৪২৬, ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ষষ্ঠী ২৮/৮ রাত্রি ৫/১০। পুষ্যা ৪১/৫ রাত্রি ১০/২১। সূ উ ৫/৫৪/৪৩, অ ৪/৪৮/৩৯, অমৃতযোগ দিবা ৭/২১ মধ্যে পুনঃ ৮/৪৮ গতে ১১/০ মধ্যে। রাত্রি ৭/২৬ গতে ১০/৫৬ মধ্যে পুনঃ ২/২৪ গতে ৩/১৭ মধ্যে, বারবেলা ৭/১৬ গতে ৮/৩৮ মধ্যে পুনঃ ৩/৫ গতে ৩/২৭ মধ্যে, কালরাত্রি ৯/৪৩ গতে ১১/২১ মধ্যে। 
১ অগ্রহায়ণ ১৪২৬, ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ষষ্ঠী ২৪/১৭/৩৬ দিবা ৩/৩৯/২৭। পুষ্যা ৩৯/১৯/৩৪ রাত্রি ৯/৪০/১৫, সূ উ ৫/৫৬/২৫, অ ৪/৪৮/৫১, অমৃতযোগ দিবা ৭/৩২ মধ্যে ও ৮/৫৮ গতে ১১/৬ মধ্যে এবং রাত্রি ৭/২৭ গতে ১১/১ মধ্যে ও ২/৩৪ গতে ৩/২৭ মধ্যে, বারবেলা ২/৫/৪৫ গতে ৩/২৭/১৮ মধ্যে, কালবেলা ৭/১৭/৫৮ গতে ৮/৩৯/৩২ মধ্যে, কালরাত্রি ৯/৪৪/১১ গতে ১১/২২/৩৮ মধ্যে।
২০ রবিয়ল আউয়ল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল 
মেষ: কর্মপ্রার্থীদের নতুন কর্ম সংস্থানের সুযোগ আছে। বৃষ: কর্মরতদের শুভ ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে 
১৭২৭: অম্বরের মহারাজা দ্বিতীয় জয়সিং জয়পুর শহর প্রতিষ্ঠা করলেন১৯০১: পরিচালক ...বিশদ

07:03:20 PM

কোচবিহারে মদনমোহন মন্দিরে পুজো দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 

05:36:00 PM

খড়্গপুরের এসডিপিও সুকমল দাসকে সরিয়ে দিল নির্বাচন কমিশন 

05:34:00 PM

হাসপাতালে ভর্তি নুসরত জাহান
অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন জনপ্রিয় অভিনেত্রী তথা সংসদ সদস্য ...বিশদ

04:58:35 PM

কেন্দ্রীয় বাহিনী দিয়ে অপারেশন করা হয়েছে: মমতা 

04:46:00 PM